বৃহস্পতিবার   ২৪ অক্টোবর ২০১৯ ||  কার্তিক ৮ ১৪২৬ ||  ২৪ সফর ১৪৪১

স্কুল শিক্ষার্থীদের জন্য এ্যালটেক’র চিত্রাংকন প্রতিযোগিতা

নিজস্ব প্রতিবেদক

প্রকাশিত: ১১:৩২, ৫ অক্টোবর ২০১৮

স্কুল শিক্ষার্থীদের জন্য চিত্রাংকন প্রতিযোগিতার আয়োজন করেছে বিশ্বের অন্যতম প্রাণি স্বাস্থ্য ও পুষ্টি বিষয়ক প্রতিষ্ঠান এ্যালটেক বাংলাদেশ। ৩ অক্টোবর থেকে ৩১ অক্টোবর পর্যন্ত প্রতিষ্ঠানটির ওয়েবসাইটে প্রতিযোগিতার জন্য রেজিস্ট্রেশন করা যাবে। 

প্রতিযোগিতায় বিজয়ীর আঁকা চিত্রটি এ্যালটেকের আগামী বছরের ক্যালেন্ডারে স্থান পাবে এবং সেই সাথে আর্থিক পুরস্কারও থাকছে বিজয়ীর জন্য। 

এ্যালটেক বাংলাদেশের দক্ষিণ এশিয়ার আঞ্চলিক পরিচালক আমান সাঈদ জানান, শিশুদের সৃজনশীল মেধা সত্যিই অনুপ্রেরণা দেয়। এটি আমাদের তৃতীয় চিত্রাংকন প্রতিযোগিতা। শিশুদের মেধা ও মননের বিকাশ ঘটাতেই আমাদের এই আয়োজন, বলেন আমান সাঈদ। তিনি বলেন “ এর আগের আসরগুলোতে আমরা দেখেছি শিশুরা কীভাবে তাদের ভাবনাগুলোকে রং এর তুলিতে ক্যানভাসে ফুটিয়ে তুলছে, সেটি সত্যিই অসাধারণ।”

বিজ্ঞান ও বিজ্ঞানের নতুন নতুন উদ্ভাবন ও পুষ্টি সচেতনার মাধ্যমে মানুষ, প্রাণি, উদ্ভিদের উন্নয়ন ও পারফরম্যান্স বাড়ানোই এ্যালটেক বাংলাদেশের লক্ষ্য জানিয়ে আয়োজকরা জানান, এবারের প্রতিযোগিতার মূল থিম করা হয়েছে “পানিই জীবন”। অর্থাৎ পানি ও জীবনের সম্পর্ক নিয়েই অংকন করতে হবে প্রতিযোগীদের।

Click Here for details Information in Bangla:  Alltech Art Contest-rules

Click Here For Registration Form : http://Registration-Form.pdf

For more information, please contact your local Alltech representative or email msathi@alltech.com