মঙ্গলবার   ২০ অক্টোবর ২০২০ ||  কার্তিক ৫ ১৪২৭ ||  ০৩ রবিউল আউয়াল ১৪৪২

ACI Agri Business

বাংলাদেশ কৃষি বিশ্ববিদ্যালয়’এর ৬০তম প্রতিষ্ঠা দিবস উদযাপন

নিজস্ব প্রতিবেদক

প্রকাশিত: ১৫:৩৮, ১৮ আগস্ট ২০২০

নানা আয়োজনে আজ ১৮ আগস্ট ২০২০ মঙ্গলবার বাংলাদেশ কৃষি বিশ্ববিদ্যালয় তার ৬০তম প্রতিষ্ঠা দিবস উদযাপন করছে। কোভিড পরিস্থিতির কারনে সীমিত পরিসরে স্বাস্থ্যবিধি মেনে পালিত হচ্ছে দিবসটি। 

বিশ্ববিদ্যালয় দিবস বাস্তবায়ন কমিটির আয়োজনে দিবসটি পালনে গৃহীত কর্মসূচির মধ্যে রয়েছে জাতীয় পতাকা ও বিশ্ববিদ্যালয়ের পতাকা উত্তোলন, মাননীয় ভাইস-চ্যান্সেলর এর বাণী প্রচার, সকাল ১০:৩০ মিনিটে উদীচী ঘাট সংলগ্ন ব্রম্মপুত্র নদে মাছের পোনা অবমুক্তকরণ ও বাকৃবি হ্যালিপেড সংলগ্ন এলাকায় ১১;৩০ মিনিটে গাছের চারা বিতরন ও বৃক্ষ রোপন এবং বিশ্ববিদ্যালয়ের উন্নয়ন ও সমৃদ্ধি কামনা করে মোনাজাত /প্রার্থনা। 

স্বাস্থ্যবিধি মেনে বাকৃবির বিভিন্ন সামাজিক, সাংস্কৃতিক, রাজনৈতিক সংগঠন ও শিক্ষক-শিক্ষার্থী এবং কর্মকর্তা-কর্মচারির সীমিত পরিসরে অংশগ্রহণে অনুষ্ঠানমালার ভার্চুয়াল উদ্বোধন করেন ভাইস-চ্যান্সেলর প্রফেসর ড. লুৎফুল হাসান। 

এসময় আরও উপস্থিত ছিলেন ছাত্র বিষয়ক উপদেষ্টা এবং জাতীয় দিবস উদযাপন কমিটির সভাপতি প্রফেসর ড. মোঃ ছোলায়মান আলী ফকির, প্রোক্টর প্রফেসর ড মোঃ আজহারুল হক, শিক্ষক সমিতির সভাপতি প্রফেসর ড ফরিদা ইয়াসমিন বারী, সাধারণ সম্পাদক প্রফেসর ড. মোঃ এনামুল হক,অফিসার পরিষদ সভাপতি খাইরুল আলম নান্নু, সহযোগী ছাত্র বিষয়ক উপদেষ্টা প্রফেসর ড. আজহারুল ইসলাম, প্রফেসর ড. মো আবু হাদী নুর আলী খান,প্রফেসর ড একেএম জাকির হোসেন, প্রফেসর ড মুহাম্মদ মহির উদ্দীন প্রফেসর ড. মোঃহারুন-অর-রশীদ,প্রফেসর ড. সুবাস চন্দ্র দাস, প্রফেসর ড. মোঃ সাইদুর রহমান,কর্মচারি নেতৃবৃন্দ।
 

Advertisement
Advertisement